September 19, 2024, 5:07 pm
Headline :
সালথার আটঘরে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে দোয়া প্রত্যাশী সাজেদা বেগম সালথায় সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন তেঁথুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত গাজীপুর মিউজিক এসোসিয়েশন এর পুর্নমিলনী ও কমিটি গঠন! সানজানার বাবা রিমান্ডে হিমায়িত খাদ্য পরিবহণ ট্রেনে চিলিং বগি ও ডাকের অন্যান্য গাড়িতে চিলিং ভ্যান চালু করা হবে-ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী কালীগঞ্জে একই শাড়িতে স্বামী-স্ত্রীর লাশ বাঘায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার সালথায় ৪লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল ধ্বংস

পিএসসি’র অধীনে চাকরির পরীক্ষা ৩১শে মার্চ পর্যন্ত স্থগিত

করোনাভাইরাসের কারণে পাবলিক সার্ভিস কমিশনের অধীনে চাকরির পরীক্ষা ১৮ থেকে ৩১শে মার্চ পর্যন্ত স্থগিত করা হয়েছে।

সোমবার (১৬ই মার্চ) পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

এদিকে, করোনাভাইরাসের কারণে ১৮ই মার্চ থেকে আগামী ৩১শে মার্চ পর্যন্ত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করার সিদ্ধান্ত নেয়া হয়। সোমবার (১৬ই মার্চ) সকালে, মন্ত্রীসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এর কিছুক্ষণ আগে, আগামী ১৮-২৮শে মার্চ পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সব ক্লাস-পরীক্ষা সাময়িকভাবে স্থগিত করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

উল্লেখ্য, করোনাভাইরাসে সারা বিশ্বে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬ হাজার ৫১৮ জন। রবিবার আরও মারা গেছে প্রায় ৭শ’ জন। বিশ্বের ১৫৭ দেশ ও অঞ্চলে আক্রান্তের সংখ্যা প্রায় এক লাখ ৭০ হাজার।



Our Like Page