September 8, 2024, 1:54 am
Headline :
সালথার আটঘরে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে দোয়া প্রত্যাশী সাজেদা বেগম সালথায় সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন তেঁথুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত গাজীপুর মিউজিক এসোসিয়েশন এর পুর্নমিলনী ও কমিটি গঠন! সানজানার বাবা রিমান্ডে হিমায়িত খাদ্য পরিবহণ ট্রেনে চিলিং বগি ও ডাকের অন্যান্য গাড়িতে চিলিং ভ্যান চালু করা হবে-ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী কালীগঞ্জে একই শাড়িতে স্বামী-স্ত্রীর লাশ বাঘায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার সালথায় ৪লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল ধ্বংস

২০২০-২১ মৌসুমের প্রথমাংশের সূচি ঘোষণা করছে ক্রিকেট অস্ট্রেলিয়া

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি, ওয়ানডে ও টেস্ট সিরিজের সঙ্গে আফগানিস্তানের বিপক্ষেও ১টি টেস্ট খেলবে অজিরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগে ১১ থেকে ১৭ অক্টোবরের মধ্যে তিনটি বিশ ওভারের ম্যাচ দিয়ে আনুষ্ঠানিকভাবে মৌসুম শুরু করবে অস্ট্রেলিয়া। এরপরই খেলবে ঘরের মাঠে বিশ্বকাপ। যদিও করোনার কারণে ১৬ দলের টুর্নামেন্টটি সময়মতো হবে কিনা তা নিয়ে সন্দেহ আছে।

ভারতের সঙ্গে তিনটি ওয়ানডে ছাড়াও চারটি টেস্ট খেলবে অজিরা।

৩রা ডিসেম্বর থেকে প্রথম এবং ১১ ডিসেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। এছাড়াও আছে বক্সিং ডে টেস্ট আর পিংক টেস্ট। ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতের সঙ্গে টেস্ট সিরিজ খেলার আগে আফগানিস্তানের সঙ্গেও একটি টেস্ট খেলবে অস্ট্রেলিয়া।



Our Like Page