September 8, 2024, 1:33 am
Headline :
সালথার আটঘরে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে দোয়া প্রত্যাশী সাজেদা বেগম সালথায় সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন তেঁথুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত গাজীপুর মিউজিক এসোসিয়েশন এর পুর্নমিলনী ও কমিটি গঠন! সানজানার বাবা রিমান্ডে হিমায়িত খাদ্য পরিবহণ ট্রেনে চিলিং বগি ও ডাকের অন্যান্য গাড়িতে চিলিং ভ্যান চালু করা হবে-ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী কালীগঞ্জে একই শাড়িতে স্বামী-স্ত্রীর লাশ বাঘায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার সালথায় ৪লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল ধ্বংস

কাল খুলছে মসজিদে নববী

কাল থেকে খুলছে মসজিদে নববী। তবে এখনই খুলছে না মক্কার মসজিদগুলো। মক্কা বাদে অন্যান্য শহরগুলোর সব মসজিদ খুলে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সৌদি সরকার। শনিবার দেশটির ধর্মবিষয়ক মন্ত্রী এ তথ্য জানান।

রবিবার ফজরের ওয়াক্ত থেকে মসজিদে নববীতে নামাজ পড়তে পারবেন মুসল্লিরা। তবে মাত্র ৪০ শতাংশ মুসল্লি একসঙ্গে উপস্থিত থাকতে পারবেন। নামাজ শেষ করতে হবে ১৫ মিনিটের মধ্যে। মসজিদে প্রবেশের আগে মুসল্লিদের জীবানুমুক্ত হতে হবে।

এছাড়া পরতে হবে মাস্ক, বজায় রাখতে হবে শারীরিক দূরত্ব। সংক্রমণ রোধে এরই মধ্যে মসজিদ থেকে কার্পেট সরিয়ে নেয়া হয়েছে। পাশাপাশি মসজিদে শিশুদের প্রবেশ নিষিদ্ধ ও জমজম পানির সরবরাহ বন্ধ রাখার ঘোষণা দেয়া হয়েছে।



Our Like Page